ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সাংবাদিকদের সাথে সদর দক্ষিণ থানার নতুন ওসি’র মতবিনিময়

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

কুমিল্লা সদর দক্ষিণে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সদ্য যোগদান করা সদর দক্ষিণ মডেল থানায় অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী। এ সময় সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর, সেকেন্ড অফিসার খাদেমুল বাহার উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে সদর দক্ষিণ মডেল থানায় অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী সকল সাংবাদিকদের সহযোগিতা চেয়ে বলেন, মাদক বিক্রেতা,সেবনকারী সহ মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

সদর দক্ষিণ মডেল থানাটি বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী হওয়ায় সকল প্রকার চোরাকারবারিদের বিষয়ে বিশেষ নজরদারি রাখা হবে। আর থানায় কোন দালালদের স্থান নেই। সরকারি সকল সুবিধা যথাসময়ে জনগণের দোরগোড়ায় পৌছে দেয়া হবে। তিনি আরো বলেন,লালমাই পাহাড় কুমিল্লার ঐতিহ্য। পাহাড় কাটার সাথে জড়িতদের কোন ভাবেই ছাড় দেয়া হবে না। বিশেষ করে সদর দক্ষিণ মডেল থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় যাত্রী সাধারণ এর জানমালের নিরাপত্তায় ও ছিনতাই রোধে বিশেষ নজরদারি রাখা হবে।

এ সময় কুমিল্লা সদর দক্ষিণ প্রেসক্লাব সভাপতি ও কুমিল্লা এসডি নিউজ সম্পাদক হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার, সদর দক্ষিণ প্রেসক্লাব সাধারণ সম্পাদক শাহ ফয়সাল কারীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্বাস আলী,দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম বাপ্পি, ক্রিড়া সম্পাদক মাজহারুল ইসলাম নোমান উপস্থিত ছিলেন ।