ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

সাকিবের জন্য মৌসুমীর অশ্রুসিক্ত ভিডিও বার্তা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ক্রিকেট থেকে এক বছরের নিষেধাজ্ঞায় ব্যথিত হয়েছে সারাদেশের ক্রিকেটপ্রেমীরা। এরইমধ্যে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন প্রতিক্রিয়া প্রকাশ করেছে। তার এ নিষেধাজ্ঞা মানতে পারছেন না চিত্রনায়িকা মৌসুমীও।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে স্বামী ওমর সানীর ফেসবুক থেকে লাইভে এসে সাকিবের জন্য কাঁদলেন তিনি।

সেখানে মৌসুমী বলেন, একটা পদ্মাসেতু তৈরি যতটা সম্ভব, একজন সাকিব আল হাসানকে তৈরি করা ততটা সম্ভব না। তিনি আমাদের অহংকার ও দেশরত্ন। সেই সাকিব আমাদের ভালোবাসা থেকে দূরে সরে যাচ্ছে, ক্রিকেট থেকে দূরে সরে যাচ্ছে। একজন ভক্ত হিসেবে সাকিবের এই কষ্টটা মেনে নিতে পারছি না বলেই প্রতিবাদ জানাচ্ছি।

আবেগাক্রান্ত কণ্ঠে তিনি বলেন, সাকিব আল হাসান ফিরে আসো আমাদের মাঝে। কেউ না থাকুক আমি তোমার সঙ্গে আছি। আমি চাই তোমাকে নিয়ে দেশ আরো অনেক দূর এগিয়ে যাবে। তুমি আমাদের প্রধানমন্ত্রীর অহংকার। প্রধানমন্ত্রী তোমার সঙ্গে রয়েছে। পুরো দেশবাসী তোমার সঙ্গে রয়েছে।

তিনি আরো বলেন, সাকিবের সবকিছু বিবেচনা করা হোক। ক্রিকেটকে যারা সমৃদ্ধিশালী দেখতে চান, তারা সবাই সাকিব আল হাসানের পাশে থাকুন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

<<<ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন>>>