ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সাতকানিয়ায় নির্বাচনী সহিংসতায় প্রাণ গেল ২ জনের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২২  

সপ্তম ধাপের ইউপি নির্বাচনে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার নলুয়া ও বাজালিয়া ইউনিয়নে প্রার্থী ও কর্মী-সমর্থকদের সহিংসতায় দুইজন নিহত হয়েছেন। সোমবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আব্দুল শুক্কুর ও মো. তাসিব। এদের মধ্যে তাসিব নলুয়ার মরফলা আরএমএন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে অধ্যয়নরত ছিল। সে রফলা ৮নং ওয়ার্ডের রিকশাচালক জসিম উদ্দীনের ছেলে। আর নিহত শুক্কুর চট্টগ্রামের পাচলাইশ শোলকবহর এলাকার মো. ইউনুচের ছেলে।

নলুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মো. মিজানুর রহমান বলেন, স্বাভাবিকভাবে ভোট চলছিল। এ সময় দুপুর ১২টার দিকে নলুয়া ইউনিয়নের নৌকার প্রার্থী লেয়াকত আলীর কর্মী সমর্থকরা নৌকার ব্যাজ লাগিয়ে অস্ত্র, রামদা, কিরিচ ও লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। তখন ভোটাররা বিভিন্ন দিকে ছোটাছুটি করতে থাকেন। এ সময় তারা শিশু তাসিবকে রাস্তায় পেয়ে রামদা দিয়ে ঘাড়ে কোপ দেয়। এতে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে স্থানীয়রা দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাসিবকে মৃত ঘোষণা করেন।

নলুয়া ইউনিয়নের ভোট কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত পুলিশের এএসআই আবদুল মতিন বলেন, দুপুর ১২টার দিকে কেন্দ্রের বাইরে এক শিশুকে কে বা কারা কুপিয়েছে বলে শুনেছি। পরে জানতে পারি সে মারা গেছে। 

এদিকে সাতকানিয়ার বাজালিয়ায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী তাপস দত্ত ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. শহিদুল্লাহর কর্মী সমর্থকদের গোলাগুলির ঘটনায় গুলিবিদ্ধ হয়ে নিহত হন আব্দুল শুক্কুর।

সাতকানিয়া থানার এসআই মাহাবুবুল আলম জানান, বাজালিয়ার ২নং ওয়ার্ডে গোলাগুলির ঘটনায় একজন গুলিবিদ্ধ হওয়ার পর তাকে কেরানিহাটের একটি হাসপাতালে আনা হয়। পরে হাসপাতালে তার মৃত্যু হয় বলে চিকিৎসক জানান। তার ঘাড়ে, পিঠেসহ শরীরের বিভিন্ন স্থানে গুলি লেগেছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে।