ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সাধন হত্যার বিচারের দাবিতে আল্টিমেটাম

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

কুমিল্লার মুরাদনগর উপজেলা যুবলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য খায়রুল আলম সাধন হত্যার বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশ হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বাঙ্গরা বাজারে এ সমাবেশ হয়। 

এ সময় বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের আহবায়ক বাহাউদ্দিন বাহার, মুরাদনগর উপজেলা সাবেক ভাইস চেয়্যারম্যান রফিকুল ইসলাম, বাঙ্গরা ইউপি চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম প্রমুখ। 

বক্তারা বলেন, সাধন হত্যার সাত দিন পেরিয়ে গেছে এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। ২৪ ঘণ্টার মধ্যে এই হত্যাকাণ্ডের কিছু না হলে ঢাকা চট্রগ্রাম মহাসড়ক ও কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ করা হবে।

৯ জানুয়ারি বৃহস্পতিবার সকালে ঢাকার বনশ্রীর নিজ বাসা থেকে মুরাদনগরে যাওয়ার সময় দুর্বৃত্তরা তাকে অপহরণ করার পর হত্যা করে। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর ফেলে রাখে তার মরদেহ। স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে নিহত সাধনের মরদেহ উদ্ধার করে পুলিশ।