ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

সারাদেশে শুরু হলো কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২০  

রাজধানীসহ সারা দেশে কিশোর গ্যাংবিরোধী অভিযান শুরু করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গতকাল ঢাকা ও নোয়াখালী থেকে র‌্যাব ও পুলিশ কিশোর গ্যাংয়ের ১৪ জন সদস্যকে গ্রেফতার করেছে।

সংশ্লিষ্টরা বলছেন, গ্রেফতার কিশোররা মাদক, ছিনতাই, মারামারি, ইভ টিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিল। যুবসমাজকে রক্ষা করতে এবং সমাজের অস্থিরতা রুখতে অভিযান অব্যাহত থাকবে।

রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার রাত সাড়ে ১১টার দিকে শেরেবাংলা নগরের ৬০ ফুট রাস্তা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। 

এদিকে,নোয়াখালীর বেগমগঞ্জের এখলাসপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে রোববার গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে সুমন, সম্রাট, হৃদয় ও তুফান বাহিনীর সাত সদস্যকে আটক করেছে পুলিশ। তারা হলেন- নাসরুল্লাহ নেহাল, মোরশেদ আলম বাবু, জহির, ইমাম উদ্দিন সাব্বির, তানজিদ মেহরাজ, জাবেদ ও দাইমুল ইসলাম।

আটকদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানান বেগমগঞ্জ থানার ওসি কামরুজ্জামান শিকদার।