ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সালিশে যুবককে কুপিয়ে হত্যা করলো বখাটে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

ছাত্রীকে উত্যক্তের জেরে ডাকা এক সালিশ-বৈঠকে বখাটের ছুরিকাঘাতে নিহত হয়েছেন এক যুবক। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লার দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউপির রুঘুরামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবদুল আউয়াল ওই গ্রামের ধুনু মিয়ার ছেলে এবং ওই ছাত্রীর জেঠাতো ভাই। এ ঘটনায় প্রায় ৮/৯ জন আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর আহত তিনজনকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি পাঠানো হয়েছে।

আহতরা হলেন, মো. আবদুস সাত্তার, আবুল হাশেম এবং আবুল কাশেম। পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত রঘুরামপুর গ্রামের আকিজ ও তার পিতা সিদ্দিকুর রহমানকে আটক করেছে।

স্কুলছাত্রীর পিতা আহত আবদুস সাত্তার ডেইলি বাংলাদেশকে জানান, মেয়ে এবার জাফরগঞ্জের গঙ্গামণ্ডল রাজ ইনস্টিটিউট থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। পরীক্ষার আগে থেকে বখাটে আসলাম তার মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে প্রায় উত্যক্ত করতেন। এ নিয়ে স্থানীয় চেয়ারম্যান অফিসে কয়েক বার বিচার-সালিশ হলেও আসলামকে কোনোভাবেই থামানো যাচ্ছিল না। বৃহস্পতিবার সকালে আমার মেয়ে তার নানার কালিকাপুরে বেড়াতে যায়।

ওইদিন দুপুরের দিকে সে নানার বাড়ি থেকে মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জে তার খালার বাসায় চলে যায়। এদিকে আসলাম এ খবরে নানার বাড়ি কালিকাপুরে আমার মেয়েকে দেখতে না পেয়ে কোথায় লুকিয়ে রেখেছি জানতে চান। তাকে বের না করে দিলে সবাইকে হত্যা করা হবে বলেও চিৎকার করতে থাকেন। পরে এ ঘটনায় ওইদিন রাত ৮টার দিকে রঘুরামপুর আড়াইবাড়ির দোকানের সামনে বিচার-সালিশের ডাক দেন স্কুলছাত্রীর স্বজনরা। বিচার-সালিশের একপর্যায়ে আসলামসহ আরো ১০/১২ জন ছুরি, রামদা দিয়ে এলোপাতারি কোপাতে থাকেন স্কুলছাত্রীর স্বজনদের। পরে আসলামের হাতে থাকা ছুরির আঘাতে আবদুল আউয়াল নামে স্কুলছাত্রীর জেঠাতো ভাই ঘটনাস্থলেই নিহত হন।  

দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আসলামের পিতা মো. সিদ্দিকুর রহমান ও তার ভাই আকিজকে আটক করা হয়েছে।