ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সিটি ক্লাবে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২০  

কুমিল্লা নগরীর সিটি ক্লাবে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে জেলা মাদকদ্রব্য অধিদফতর। এ সময় এক কর্মচারীকে আটকের পর ক্লাবটি সিলগালা করে দেয়া হয়।

শনিবার মাদকদ্রব্য অধিদফতরের ইন্সপেক্টর আবু বক্কর সিদ্দিক অভিযানের বিষয়টি নিশ্চিত করেন। 

শুক্রবার রাতে কুমিল্লা নগরীর জাঙ্গালিয়ায় ডিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান রাসেলের নেতৃত্বে সিটি ক্লাবে অভিযান পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান রাসেল জানান, সিটি ক্লাবে মাদকদ্রব্য মজুদ আছে এমন সংবাদ পেয়ে রাত সাড়ে ১০টায় অভিযান অভিযান পরিচালনা করা হয়। ক্লাব থেকে মোট ১১বোতল মদ, ছয় বোতল হুইস্কি, ছয় বোতল জিং, সাত বোতল ব্ল্যাক লেভেল, ৪০ বোতল হ্যানি ক্যান উদ্ধার করা হয়। অভিযানের খবরে ক্লাবের ম্যানেজার পালিয়ে যায়। অবৈধ মাদক রাখার অপরাধে এ সময় মিঠু নামে এক কর্মচারীকে আটক করা হয়।

অভিযানে থাকা সদর দক্ষিণের ইউএনও মিয়া মো. কেয়াম উদ্দিন জানান, ক্লাবটিতে মাদক রাখার কোনো অনুমতি ছিল না। তবে ক্লাব সদস্যদের অনুমতি আছে বলে দাবি করেন কর্তৃপক্ষ। ক্লাব সদস্যদের অনুমতি থাকলে তাদের নিজ বাসায় রাখতে পারবে ক্লাবে নয়। এমন সামাজিক একটি ক্লাবে ওপেন মাদকের ব্যবহার অবৈধ।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলাম জানান, সিটি ক্লাবে অভিযানের ঘটনায় মাদকদ্রব্য অধিদফতরের ইন্সপেক্টর আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে সদর দক্ষিণ থানায় একটি মামলা করেছেন।