ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের ৩ মাসের কারাদন্ড

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ মার্চ ২০২১  

ব্রা‏‏হ্মণপাড়া উপজেলায় এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় মো. ইমন হোসেন (১৯) নামের এক যুবককে তিন মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সোমবার (১৫ মার্চ) দুপুরে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্যাট ও ব্রা‏হ্মণপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী। কারাদন্ড প্রাপ্ত ওই তরুনকে একইদিন বিকালে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে।

কারাদন্ড প্রাপ্ত মো. ইমন হোসেন ব্রা‏হ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের পূর্বচন্ডিপুর গ্রামের শব্দর আলী ওরফে তিতু মিয়ার ছেলে।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার এক স্কুল ছাত্রী প্রায় তিন মাস আগে ব্রা‏হ্মণপাড়া উপজেলার টাকুই গ্রামে খালার বাড়িতে বেড়াতে এসেছিলেন। ব্রা‏হ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের পূর্বচন্ডিপুর গ্রামের ইমনের সাথে ওই স্কুল ছাত্রীর পরিচয় হয়। সেই থেকে ইমন ওই স্কুল ছাত্রীর মুঠোফোনে প্রায়ই উত্ত্যক্ত করে আসছে। মুঠোফোনেই ওই ছাত্রী প্রতিবাদ করে আসছে।

গত ১৩ মার্চ ইমন ক্ষিপ্ত হয়ে কয়েকজন বন্ধু মিলে কুমিল্লা সদর দক্ষিন উপজেলা থেকে ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক তোলে আনার চেষ্টা করেন। পরে ব্যর্থ হয়ে বাড়িতে ফিরে আসে। গতকাল সোমবার দুপুরে ইমন আরো ক্ষিপ্ত হয়ে ওই স্কুলছাত্রীর খালার বাড়ি টাকুই গ্রামে গিয়ে তার খালা ও খালুর সাথে অশোভন ও আপত্তিজনক আচরণ করে। পরে স্থানীয় লোকজন তাকে আটক করে ব্রা‏হ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া সিদ্দিকাকে খবর দেয়।

খবর পেয়ে ইউএনওর নির্দেশে নির্বাহী ম্যাজিষ্ট্যাট ও ব্রা‏হ্মণপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী থানা পুলিশ নিয়ে ঘটনাস্থলে যায়।

এ সময় ঘটনাস্থল থেকে ইমন হোসেনকে আটক করে। ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত বসিয়ে তার বক্তব্য শুনেন। ওই স্কুল ছাত্রীকে উত্তত্ত্যের কল রেকর্ডিং শুনেন আদালত। এ সময় তার দোষ স্বীকার করেছেন। পরে ভ্রাম্যমান আদালত তাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দেন। পরে বিকালে ব্রা‏হ্মণপাড়া থানা পুলিশ তাকে কুমিল্লা জেল হাজতে পাঠিয়েছেন।

নির্বাহী ম্যাজিষ্ট্যাট ও ব্রা‏হ্মণপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী বলেন, স্কুলছাত্রীকে ইমন প্রায়ই উত্ত্যক্ত করত। তাদের গ্রামের বাড়িতে গিয়েও তাকে উঠিয়ে আনার চেষ্টা করেছে। উত্ত্যক্ত করার কল রেকডিং শুনেছি। স্কুল ছাত্রীও ইমনের বিরুদ্ধে অভিযোগ করেছেন। ইমন আদালতের কাছে স্বীকার করেছেন। তাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে পুলিশের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি বলেন, তাকে কারাদন্ড না দিলে স্কুল ছাত্রী ও তার পরিবার হুমকির মুখে পড়ত।