ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

স্ত্রী-মেয়েকে হত্যা, দেখে ফেলায় বড় মেয়েকেও হত্যাচেষ্টা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

ময়মনসিংহে ১২ বছর বয়সী মেয়েসহ স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। বুধবার সন্ধ্যায় নগরীর খাগডহর ফকিরবাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত রুমা আক্তার শফিকুল ইসলাম শাহিনের স্ত্রী এবং নাফিয়া আক্তার তার মেয়ে। স্থানীয় কাঠ ব্যবসায়ী শফিকুল ইসলাম শাহিন নগরীর খাগডহর ফকিরবাড়ির বাসিন্দা।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, শফিকুল তার স্ত্রী ও মেয়েকে তার ঘরে শ্বাসরোধ করে হত্যা করে। এ সময় তাদের বড় মেয়ে লাবণ্য তা দেখে ফেলায় তাকেও হত্যার চেষ্টা করে। তখন লাবণ্যর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে শাহিন পালিয়ে যায়।

তিনি আরো জানান, আহত লাবণ্যকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নিহত দুইজনের লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক কলহের জেরেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।