ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

স্ত্রীকে ভিডিও কলে রেখে যে কারণে ফাঁস নিলেন প্রবাসী স্বামী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ মে ২০২৩  

কুমিল্লার মনোহরগঞ্জে স্ত্রীকে ভিডিও কলে রেখে সাদ্দাম হোসেন (২৮) নামে কুয়েত প্রবাসী এক যুবক ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে সোমবার (১৫ মে) বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

মৃত ওই যুবক উপজেলার ঝলম (দক্ষিণ) ইউনিয়নের নরহরিপুর গ্রামের আবদুল হাকিমের ছেলে। 

ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আশিকুর রহমান হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ৮ বছর আগে ঝলম (দক্ষিণ) ইউনিয়নের নরহরিপুর গ্রামের বড় বাড়ির আবদুল হাকিমের ছেলে কুয়েত প্রবাসী মো. সাদ্দাম হোসেনের সঙ্গে একই ইউনিয়নের মির্জাপুর গ্রামের আমিন বাড়ির সামছুল হকের মেয়ে নাছিমা বেগমের সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবন কিছুদিন ভালো কাটলেও পরে নানা অজুহাতে পারিবারিক কলহ শুরু হয়।

ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরেই আগের দিন রোববার (১৪ মে) বিকেলে নিজ ঘরে ওই যুবক আত্মহত্যা করেন।

একাধিক সূত্র জানিয়েছে, এবার রমজানের ঈদের পর প্রবাস থেকে বাড়ি আসেন সাদ্দাম। বাড়ি আসার পর থেকে প্রায় প্রতিদিনই নানা কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। একপর্যায়ে তাদের ঝগড়া-বিবাদ চরম আকার ধারণ করে। ঘটনার দু’দিন আগে শুক্রবার সাদ্দামের স্ত্রী তার সন্তানকে নিয়ে মির্জাপুর বাবার বাড়ি চলে যান। 

এদিকে রোববার বিকেলে নিজ ঘরের দরজা বন্ধ করে সাদ্দাম তার স্ত্রী নাজমাকে মোবাইলে ভিডিও কল দেন। ওই সময় স্ত্রীর সঙ্গে ফোনে কথা কাটাকাটির একপর্যায়ে রশি দিয়ে গলায় ফাঁস লাগান সাদ্দাম। এমতাবস্থায় সাদ্দামের স্ত্রী নাজমা শ্বশুরবাড়ির লোকজনকে ফোন করে ঘটনা জানালে তারা ঘরের বন্ধ দরজা ভেঙে সাদ্দামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মনোহরগঞ্জ থানার ওসি মো. শফিউল আলম জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।