ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

স্ত্রীর সামনেই মুরগির সঙ্গে বিকৃত যৌনতায় মেতে ওঠেন রেহান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

বাড়ির পোষা মুরগির সঙ্গে বিকৃত যৌনতায় মেতে উঠতেন যুবক। তার এমন ‘কাণ্ড’ ভিডিও করতে বাধ্য করা হতো স্ত্রীকে। এভাবে মোট ২৭টি ভিডিও তিনি ধারণ করিয়েছেন!

এ ঘটনায় অভিযুক্ত ৩৭ বছর বয়সী রেহান বেগকে ৩ বছরের কারাদণ্ড দিয়েছেন ওয়েস্ট ইয়র্কসের ব্রাডফোর্ড আদালতের বিচারক রিচার্ড ম্যানসেল।

বিচারক নির্দেশ দিয়েছেন, রেহান বেগকে যেন মানসিক রোগের চিকিৎসককে দেখানো হয়। মুরগি, কুকুর ও পাখির সঙ্গে যৌনতার অভিযোগ ওঠার পর তাকে আটক করা হয়। শুনানির পর তাকে দোষী সাব্যস্ত করে সাজা দেয়া হয়েছে।

তবে বিচারক বলেছেন, কোনো প্রাণী কাছে রাখার ব্যাপারে ওই ব্যক্তির প্রতি নিষেধাজ্ঞা জারির ক্ষমতা আমার নেই।

ডেইলি মেইলের প্রতিবেদন অনুযায়ী, বাড়ির বেসমেন্টে মুরগির সঙ্গে অসভ্যতা করেন রেহান। আর তা গো প্রো- ক্যামেরায় ধারণ করেন তার স্ত্রী হালিমা বেগ। অভিযুক্ত হালিমা বেগ আদালতে স্বীকার করেছেন, ওই ঘটনায় তিনিও জড়িত। তবে শাস্তি পাননি হালিমা। কারণ তিনিও সাংসারিক নির্যাতনের স্বীকার।

পুলিশ জানিয়েছে, কুকুরের সঙ্গেও যৌনতার ভিডিও তাদের হাতে রয়েছে। সেই ভিডিও আদালতে উপস্থাপন করা হয়েছে। প্রত্যেকটি ভিডিও ধারণ করেছেন রেহানের স্ত্রী। ভিডিও ধারণ না করলে স্বামীর হাতে নির্যাতনের শঙ্কা ছিল তার। সূত্র : ডেইলি মেইল