ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

স্বর্ণজয়ী আরচ্যারী দলকে ক্রীড়া প্রতিমন্ত্রীর অভ্যর্থনা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

এসএ গেমসে স্বর্ণজয়ী আরচ্যারী দলকে অভ্যর্থনা জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। বুধবার সন্ধ্যায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১০ স্বর্ণজয়ী আর্চারিকে ফুল ও মিষ্টি দিয়ে বরণ করেন তিনি।

এ সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম এবং বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা উপস্থিত ছিলেন।

আরচ্যারী দল বিমানবন্দরে আসার পর সেখানে তৈরি হয় উৎসবমুখর পরিবেশ। গেমসে বাংলাদেশ ইতিহাসের সবচেয়ে বড় সাফল্য পেয়েছে আরচারির কারণে।

 

 

২০১৬ সালের এসএ গেমসে আরচ্যারীতে বাংলাদেশ পেয়েছিল মাত্র চারটি রৌপ্য। সেবার ১০ স্বর্ণই জিতে নিয়েছিল ভারত। কিন্তু আন্তর্জাতিকভাবে নিষিদ্ধ থাকায় এবার গেমসে ভারত ছিল না। বাংলাদেশ সেই সুযোগ পুরোপুরি কাজে লাগিয়ে সবগুলো স্বর্ণ নিয়েই ফিরেছে।

গেমসের তেরতম আসরে বাংলাদেশ বাকি ৯ স্বর্ণের ৩টি জিতেছে কারাতে থেকে, ২টি করে ক্রিকেট ও ভারোত্তোলন থেকে এবং একটি করে তায়কোয়ানদো ও ফেন্সিং থেকে।

গেমসের ২৬ ডিসিপ্লিনের মধ্যে এবার বাংলাদেশ অংশ নিয়েছিল ২৫ টিতে। ১৯ স্বর্ণসহ মোট পদক ১৪২ টি। রৌপ্য ৩৩ টি ও ব্রোঞ্জ ৯০ টি।