ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

স্বামীর পরকীয়া সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

কক্সবাজারের পেকুয়ায় গলায় ফাঁস লাগানো অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে টইটং ইউপির খুনিয়াভিটা এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত গৃহবধু ছেনুয়ারা বেগম টইটং ইউপির ধনিয়াকাটার কুতুবদিয়া পাড়ার আলতাছ মিয়ার মেয়ে। এ ঘটনায় গৃহবধূর স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, খুনিয়াভিটার শাহআলমের ছেলে নুরুল কাদেরের সঙ্গে ছেনুয়ারা বেগমের ১০ বছর আগে বিয়ে হয়। তাদের তিন সন্তান রয়েছে। কাজকর্ম কিছুই করেন না নুরুল কাদের। দুই বছর আগে সদরের বাইম্যাখালী এলাকায় একটি পরকীয়া সম্পর্কে জড়ান এবং তার সঙ্গে সংসার শুরু করেন। তবে স্বামীর পরকীয়া সম্পর্ক মেনে নিতে পারেনি ছেনুয়ারা বেগম।

প্রায়ই প্রথম স্ত্রীকে মারধর ও নির্যাতন করত নুরুল কাদের। এমনকি সন্তানদেরও দেখাশুনা করত না। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। সোমবার দুই দফায় ছেনুয়ারা বেগমকে প্রচুর মারধর করেন স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। 

টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনাস্থলে গিয়ে ঝগড়ার বিষয়টি শুনেছি। তবে মারধরের বিষয়টি কেউ জানায়নি। 

পেকুয়া থানার এসআই কাজি আবদুল মালেক বলেন, ছেনুয়ারা বেগমের ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে। 

এ প্রসঙ্গে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি গুরুত্বসহকারে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।