ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য কমপ্লেক্সের শৌচাগারে মিলল নারীর ঝুলন্ত লাশ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ মার্চ ২০২১  

কুমিল্লার হোমনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শৌচাগার থেকে সাজেদা বেগম নামে একজন রোগীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের শৌচাগারে ভীমের সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের বাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নের ডহরগোপ গ্রামে। তার বাবার নাম শাহাব উদ্দিন।

হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আব্দুস সালাম সিকদার জানান, গত জানুয়ারি মাসের ১৮ তারিখ সকাল সোয়া ১১টার দিকে শ্বাসকষ্ট নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন সাজেদা বেগম। এরপর থেকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার দুপুর আড়াইটার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে মহিলা ওয়ার্ডের শৌচাগারে যান সাজেদা বেগম। অনেকক্ষণ সময় পেরিয়ে গেলেও তিনি বের না হওয়ায় ও দরজা বন্ধ থাকায় অন্যান্য রোগীরা হাসপাতালের শৌচাগারের ভেন্টিলেটর দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

অতিরিক্ত পুলিশ সুপার (হোমনা সার্কেল) মো. ফজলুল করিম জানান, প্রাথমিকভাবে ওই নারী করেছে বলে আমরা ধারণা করছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।