ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

স্মার্টফোনকে আকর্ষণীয় করে তুলুন সহজেই

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ আগস্ট ২০১৯  

নিজের মনের মতো একটা ফোন হাতে থাকুক, সেটা আপনিও চান। কিন্তু ফোনকে আকর্ষণীয় করে তোলার উপায় জানেন? নাহলে পড়ে নিন ঝটপট—

ফোন ওয়ালেট

বেশ স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যায় ওয়ালেট। গতানুগতিক ওয়ালেট বা পার্স না রেখেই আপনার প্রয়োজনীয় সবকিছু রাখতে পারবেন এতে। ওয়ালেটে আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স ও ক্রেডিট কার্ড অনায়াসে রাখা সম্ভব।

অ্যাকসেসরিজ

আপনার রুচি কেমন সেটা আপনিই সবচেয়ে ভালো জানেন। সে অনুযায়ী এমন কিছু অ্যাকসেসরিজ যোগ করুন, যা কারো মনোযোগ এড়াবে না।

রিং

বাজারে আকর্ষনীয় অনেক রিং পাওয়া যায়। বাছাই করে আপনার পছন্দের যেকোনো একটি লাগিয়ে নিতে পারেন। মনে রাখবেন, ফোনের কেসের ডিজাইন বা রঙের সঙ্গে মিল রেখে রিং বাছাই করাটা উত্তম।

প্রিন্ট

একরঙা কভার বা কেস যদি আপনার ভালো না লাগে, তাহলে বাজারে অনেক রংচঙা কভার বা কেস পাবেন। যারা মুঠোফোনের কভার নিয়ে বিরক্ত, তাদের জন্য মুদ্রিত কভার হতে পারে দারুণ পছন্দের। ঋতুর বৈচিত্র্যভেদে নানা রঙের কভার পাওয়া যায়।