ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

হট লুকে ভাইরাল হলেন মা সিরিয়াল খ্যাত ঝিলিক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১  

কয়েক দিন আগেই তিথি বসু (Tithi Basu) নিজের একটি সাদা-কালো ছবি শেয়ার করেছিলেন। ছবিতে তাঁর ডিপ নেক পোশাকের কারণে ক্লিভেজ দেখা যাচ্ছিল। ফলে নেটিজেনদের একাংশ তাঁকে অশ্লীল কটুক্তি করেন। তুলনা চলে আসে তাঁর অভিনীত ‘ঝিলিক’ চরিত্রের সাথে। অনেকেই বলতে শুরু করেন, তিথির কোনো কিছু দেখার বাকি নেই। কিন্তু অশ্লীল কটাক্ষ করে দমানো যায়নি তিথিকে। তিনি আবারও শেয়ার করেছেন নিজের বোল্ড ছবি।

ইন্সটাগ্রামে শেয়ার করা তিথির এই ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের ডেনিম হট প‍্যান্ট যা লো ওয়েস্ট ও নাভির অনেকটাই নিচে এবং লাল রঙের শর্ট ক্রপ টপ। টপটি স্লিভলেস। চুল খোলা রেখেছেন তিথি ও চোখে রয়েছে সানগ্লাস। একটি সুইমিং পুলের ধারে ছবিটি তুলেছেন তিনি। সুইমিং পুলটি ছবিতে আংশিক দেখা যাচ্ছে। ছবিটি শেয়ার করে তিথিকে লিখেছেন, তাঁকে চালনা করার ক্ষমতা কারোর নেই। তবে খুব অদ্ভুত ভাবে একজন মহিলা নেটিজেন ছাড়া আর কেউ তিথির ছবিতে নেতিবাচক মন্তব্য করেননি। সেই মহিলা নেটিজেন তিথিকে ‘নির্লজ্জ, বেহায়া’ বলায় তাঁর কথার প্রতিবাদ করে অনেকেই বলেছেন, ওই মহিলা কম বেহায়া নন। কারণ তিনি তিথিকে সোশ্যাল মিডিয়ায় ফলো করছেন।

অধিকাংশ নেটিজেন তিথির এই হট লুকের প্রশংসা করেছেন। তিথি ওয়ার্কআউট করে নিজের ওজন অনেকটাই কমিয়ে এনেছেন। তিনি জানিয়েছেন, তিনি খেতে ভালোবাসেন। কিন্তু যখন তিনি বেশি জাঙ্ক ফুড খান, তখন ওয়ার্কআউটের মাত্রাও বাড়িয়ে দেন। তিথি বলেছেন, প্রতিকূলতা তাঁকে আরও শক্তিশালী করে তুলেছে।

 

স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘মা’-এর মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন তিথি। এই সিরিয়ালে ঝিলিকের ভূমিকায় তিথির অভিনয় প্রশংসিত হয়েছিল। কিন্তু ‘মা’ শেষ হয়ে যাওয়ার পর তিথি খুব কম কাজ করেছেন। বাংলাদেশে কয়েকটি টেলিফিল্ম ও অ্যাডভার্টাইসমেন্টে কাজ করেছেন তিনি। আপাতত পড়াশোনা করতে চান তিথি। পড়াশোনা শেষ করে আবারও ফিরতে চান তিনি।