ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

হতদরিদ্রদের বাড়ি বাড়ি খাবার পৌছেঁ দিচ্ছেন পৌর মেয়র

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন ও অসহায় মানুষের জন্য সকাল থেকে শুরু হয় গাড়িতে করে খাদ্য সামগ্রী নিয়ে বিভিন্ন গ্রামে ছুটে চলা শেষ হয় সেই রাতে । পৌর সভার বিভিন্ন গ্রামের হতদরিদ্র কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পরিবারের মাঝে এভাবে খাদ্য সহায়তা দিয়ে বাড়ি বাড়ি যাচ্ছেন কুমিল্লার হোমনা পৌরসভার মেয়র অ্যাড মো. নজরুল ইসলাম ।

তিনি গ্রামে গ্রামে গিয়ে নিজে তালিকা করে খাদ্যসহায়তা পৌঁছে দিচ্ছেন । তার উদ্যোগে বেজায় খুশি পৌর এলাকার কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষরা । আজও এমপি সেলিমা আহমাদ মেরীর পরামর্শ ক্রমে হোমনায় পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম তার ব্যক্তিগত অর্থায়নে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে চারশতাধিক কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন । বুধবার সকালে হোমনা পৌরসভার ৬,৭,৮ নং ওয়ার্ডে পশ্চিম শ্রীমদ্দি প্রাথমিক বিদ্যালয় মাঠ, পূর্ব শ্রীমদ্দি প্রাথমিক বিদ্যালয় মাঠ ও শ্রীমদ্দি ঈদগাহ মাঠে মোট তিনটি ওয়ার্ডের হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন ।

এ সময় হোমনা থানা অফিসার ইনর্চাজ (ওসি) আবুল কায়েস আকন্দ, উপজেলা আওয়ামীলী সাংগঠনিক সম্পাদক শাহীনুজ্জামান খোকন,পৌর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন মোছলেম,কাউন্সিলার কামাল হোসেন, কাউন্সিলার সিরাজুল ইসলাম ও পৌর যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হোমনা পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম জানান করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের দায়িত্ব আমি নিয়েছি । আমি নিজে বিভিন্ন গ্রামে যাচ্ছি তালিকা করে খাবার পৌঁছে দিচ্ছি ,আমি বিতরণ করছি । আমার পৌরসভার কেউ না খেয়ে থাকবে না, আমি ব্যক্তিগত উদ্যোগে ও সরকারি বরাদ্দ যা পেয়েছি তা দিয়ে পৌরসভার কর্মহীন হতদরিদ্রদের খাদ্যের চাহিদা পূরণ করার চেষ্টা করছি আমি যতক্ষণ বেঁচে থাকব পৌরসভার কোন হতদরিদ্র পরিবার না খেয়ে থাকবে না ইনশাল্লাহ।