ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

হাইমচরের মোয়াজ্জেম হোসেন বালিকা উবি’র শুভ উদ্বোধন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩  

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দেশের ধারাবাহিক উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার আবারও দরকার। না হয়, দেশ আবার পিছিয়ে যাবে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে চাঁদপুরের হাইমচরের মোয়াজ্জেম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী আরো বলেন, ৭১ এর মহান মুক্তিযুদ্ধের পর দেশ পুনর্গঠন করতে গিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নানামুখী কাজ করেছেন। প্রাথমিক শিক্ষাকে জাতীয়করণ করেছেন তিনি। মাত্র ৩ বছর সাত মাস তিন দিন ক্ষমতায় ছিলেন বঙ্গবন্ধু। তারপর ঘাতকের গুলিতে তাকে এবং পরিবারের সদস্যদের নির্মমভাবে প্রাণ হারাতে হয়। তবে তার দুই কন্যা বিদেশে থাকায় প্রাণে বেঁচে যান। আজ বেঁচে যাওয়া সেই দুই কন্যার একজন শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। এই দেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়ানোর প্রচেষ্টা করছেন।

হাইমচর উপজেলা পরিষদ মিলনায়তনে কৃষক ও জেলেদের মাঝে উপকরণ বিতরণ এবং একটি শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন ভবন উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, জেলা মৎস্য কর্মকর্তা গোলাম মেহেদী হাসান, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা চাই থোয়াইহ্লা চৌধুরী প্রমূখ।