ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

হাতিয়াতে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২১  

নোয়াখালীর হাতিয়াতে গৃহবধূকে (১৯), ধর্ষণের চেষ্টার অভিযোগে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে।
অভিযুক্ত মো.জসিম উদ্দিন (৩৭), উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নুরুল হকের ছেলে। ঘটনার পর রাতেই পুলিশ তাকে গ্রেফতার করেছে।

গতকাল মঙ্গলবার এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে অভিযুক্ত যুবককে আসামি করে হাতিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলা ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, দ্বীপ উপজেলার প্রত্যন্ত অঞ্চলের গৃহবধূকে দীর্ঘ দিন থেকে কুপ্রস্তাব দিয়ে আসছিল বখাটে ওই যুবক। গত (২৫ এপ্রিল) বসত ঘরে যুবতী একা ছিল। পরিবারের অন্য সদস্যরা ঘরের বাহিরে ছিলেন। এ সময় বসত ঘরে একা পেয়ে প্রতিবেশী জসিম তাকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। তখন ভুক্তভোগী যুবতী চিৎকার করলে সে দৌঁড়ে পালিয়ে যায়। জসিমের বিরুদ্ধে আরো বেশ কয়েকজন নারীর শ্লীলতাহানির অভিযোগ রয়েছে।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান,ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্তকে  গ্রেফতার করা হয়ছে।