ব্রেকিং:
কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

হামলার প্রতিবাদে মানববন্ধন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

কুমিল্লার চান্দিনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী স্বাস্থ্য পরিদর্শক মো. ইউনুস মিয়া (৩২) এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। 

গতকাল বুধবার (৯ অক্টোবর)  দুপুরে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের সড়কে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে বক্তৃতা করেন- স্বাস্থ্য পরিদর্শক মো. আবুল হাসেম, নার্সিং ইনচার্জ মোসা. নিলুফা আক্তার, বাংলাদেশ স্বাস্থ্য সহকারী এসোসিয়েশন চান্দিনা শাখার সভাপতি মো. জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, এম টি (ইপিআই) মো. জাহাঙ্গীর আলম, চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ক্যাশিয়ার শিল্পী রানী দত্ত,  বাংলাদেশ সি এইচ সি পি এসোসিয়েশন চান্দিনা শাখার সভাপতি রাসেল আহমেদ, প্রধান সহকারী মো. রেজাউল করিম। এসময় উপজেলার সকল স্বাস্থ্য সহকারী, স্বাস্থ্য পরিদর্শক, সিএইচসিপি নার্স, সাকমো ও চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গত ৩ অক্টোবর মহিচাইল ইউনিয়নের মহিচাইল উপ-স্বাস্থ্য কেন্দ্রে ইপিআই টিকার কাজে নিয়োজিত থাকা অবস্থায় মহিচাইল এলাকার জনৈক এক ব্যক্তি সহকারী স্বাস্থ্য পরিদর্শক মো. ইউনুস মিয়াকে মারধর করেন। ওই ঘটনায় একই দিন বিকেলে হামলাকারী ব্যক্তির শাস্তির দাবি জানিয়ে চান্দিনা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।