ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

হোমনায় এতিমদের মাঝে খাবার বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২০  

হোমনায় জয়পুর ইউনিয়নের মো. শফিকুল ইসলাম মোল্লার ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে । এ উপলক্ষে মরহুমের পরিবারের আয়োজনে ‘হাড়ির খোজেঁ বাড়ির’ ব্যবস্থাপনায় সোমবার বাদ জোহর হোমনা গনপাঠাগার কার্যালয়ে ৫ম পর্বে এতিমদের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন সরকার, হোমনা প্রেসক্লাবের সভাপতি আবদুল হক সরকার, হাড়ির খোঁজে বাড়ির পরিচালক ও প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবদুছ সালাম ভূঁইয়া, উপজেলা তাতীঁলীগের সাধারণ সম্পাদক কবির হোসেন ও এনায়েত মোল্লাসহ কাদেরিয়া তৈয়বিয়া হাফেজিয়া মাদ্রসার শিক্ষক ও এতিম ছাত্ররা এ সময় উপস্থিত ছিলেন। পরে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।