ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

হোয়াটসঅ্যাপে দুর্দান্ত ফিচার, নিজেকেই পাঠানো যাবে মেসেজ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২২  

মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপে নিজেকেই মেসেজ পাঠাতে পারবেন ব্যবহারকারীরা। এই ফিচারটি খুবই কার্যকরী হবে বলে মনে করছেন অনেকে। কারণ চ্যাটিংয়ের পাশাপাশি হোয়াটসঅ্যাপ অনেকে নোট হিসাবেও ব্যবহার করতে পারবেন।

হোয়াটসঅ্যাপ ট্র্যাকার ডব্লিউএবেটাইনফো জানিয়েছে, হোয়াটসঅ্যাপ অবশেষে হোয়াটসঅ্যাপ ডেস্কটপ বিটা-র সেল্ফ মেসেজিংয়ের জন্য একটি সমাধান তৈরি করছে। সাধারণ ব্যবহারকারীদের কাছে পৌঁছনোর আগে এই ফিচারটি নিয়ে আপাতত পরীক্ষা করছে। আগামী দিনে নির্দিষ্ট আপডেটের মাধ্যমে উক্ত ফিচারটি প্রকাশ করা হবে।

হোয়াটসঅ্যাপ ডেস্কটপ ভার্সনে রোল আউট করা হবে ফিচারটি। এখানে একটি পার্সোনাল চ্যাট অপশন যোগ করবে হোয়াটসঅ্যাপ। যখন কোনো ব্যবহারকারী মোবাইল থেকে হোয়াটসঅ্যাপ লগ ইন করবে কন্ট্যাক্ট লিস্টের একদম উপরে সেই ব্যবহারকারীর নাম প্রদর্শিত হবে। সেটিতে ট্যাপ করে আপনি নিজেকেই কোনো জরুরি বার্তা পাঠিয়ে রাখতে পারবেন।

জানা গেছে, এই ফিচারের পরীক্ষা-নিরীক্ষা সফল এটি অ্যানড্রয়েডের পাশাপাশি আইওএস বিটা ভার্সনেও রোল আউট করা হবে। খুব শিগগিরই ভবিষ্যৎ আপডেটের মাধ্যমে ফিচারটি প্রকাশ করবে হোয়াটসঅ্যাপ।