ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

১ যুগ পর আহবায়ক কমিটি পেল দেবীদ্বার উপজেলা ও পৌর ছাত্রলীগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২২  

প্রায় ১২ বছর পর আসাদুর রহমান রনিকে আহবায়ক ও ৭ জন যুগ্ম আহবায়ক এবং ৩৩ জনকে সদস্য করে ৪১ সদস্য বিশিষ্ট ছাত্রলীগ উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

অপরদিকে নূর মোহাম্মদ রনিকে আহবায়ক, ৩ জন যুগ্ম-আহবায়ক এবং ১৭ জন সদস্যসহ ২১ সদস্য বিশিষ্ট পৌর আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকেলে ছাত্রলীগ কুমিল্লা উত্তর জেলা কমিটির সভাপতি মো. মহিউদ্দিন ও সাধারন সম্পাদক সাইফুল ইসলাম রুবেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সংগঠনের সূত্রে জানা যায়, বর্তমান আহবায়ক কমিটির আগে ২০১২ সালে ইকবাল হোসেন রুবেলকে আহবায়ক করে ৪১ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণার ১০ বছর পর শুক্রবার আসাদুর রহমান রনিকে আহবায়ক করে ৪১ সদস্যের উপজেলা কমিটি ও নূর মোহাম্মদ রনিকে আহবায়ক করে ২১ সদস্যের পৌর কমিটি ঘোষণা করা হয়েছে।

সংগঠনের একাধিক নেতা জানান, ১০ বছর ধরে দেবীদ্বার উপজেলা ছাত্রলীগ আহবায়ক কমিটিতেই চলে আসছে। এ ১০ বছর ধরে আভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে পূর্ণাঙ্গ কমিটি আলোর মুখ দেখেনি।

অপরদিকে নতুন কমিটি ঘোষণার পর দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা (উত্তর) জেলা সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, নতুন নেতৃত্ব বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগের ইতিহাস ঐতিহ্য ও শিক্ষা-শান্তি-প্রগতীর পতাককে সমুন্নত রেখে আগামী দিনে দেবীদ্বার উপজেলা ও পৌর ছাত্রলীগের এ নতুন কমিটি উপজেলার সার্বিক উন্নয়নে এক সঙ্গে কাজ করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।

অপরদিকে শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় দেবীদ্বার উপজেলা ও পৌর নবনির্বাচিত আহবায়ক কমিটির নেতা-কর্মীরা মিষ্টি বিতরণ, ব্যান্ডপার্টি ও আতশবাজি ফুটিয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আনন্দ মিছিল করেছে। উভয় কমিটিকে শুভেচ্ছা জানান দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান  আবুল কালাম আজাদ।