ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

১০ টাকার চাল নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২০  

কুমিল্লার দাউদকান্দিতে ১০ টাকা কেজি দরের সরকারি চাল বিতরণ নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য পাওয়া গেছে। ডিলার বলছেন, অনিয়ম হয়ে থাকলে ইউপি সদস্যরা করেছেন। ইউপি সদস্যরা অভিযুক্ত করছেন ডিলারকে। চেয়ারম্যান বলছেন, অভিযোগ উঠায় প্রশাসনকে জানানো হয়েছে। ইউএনও জানিয়েছেন, বিষয়টির তদন্তে কমিটি করা হয়েছে।

উপজেলার স্থানীয় গোলাপের চর এলাকায় হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ চলছিল। তালিকাভুক্ত কামাল, সকিনা, দ্বীন ইসলাম, বিউটি, জোৎসনা সহ ৭০ জন হতদরিদ্র চাল পাননি দাবি করে বিক্ষোভ করেন।

ডিলার মাইনুদ্দিন বলেন, যে সময় সরকারি চাল বরাদ্দ পাই ইউপি সদস্য আব্দুল কাদের ও সংরক্ষিত মহিলা সদস্য তাছলিমা বেগমের মাধ্যমে বিতরণ করে থাকি। অনিয়ম হয়ে থাকলে তারা করেছেন। আমি এর সঙ্গে জড়িত নই।

কাদের মেম্বার বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা। অনিয়মের জবাব দেবেন ডিলার। ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম জানান, অনিয়মের কথা এলাকাবাসী জানালে প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেছি। ইউএনও কামরুল ইসলাম খান বলেন, লিখিত অভিযোগ পেয়ে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।