ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

১০ দফা দাবিতে বিএনপি কুমিল্লা বিভাগীয় সমাবেশ আজ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২৩  

১০ দফা দাবিতে সারাদেশের সবগুলো বিভাগের ন্যায় আজ শনিবার (৪ ফেব্রুয়ারি) কুমিল্লায় বিভাগীয় সমাবেশ করবে বিএনপি। সমাবেশে ব্যাপক লোকসমাগমের জন্য চলছে ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ। এ সমাবেশ সফল করার লক্ষে চাঁদপুর থেকেও দলে দলে যোগদান করবেন জেলা উপজেলা বিএনপির বিপুলসংখ্যক নেতাকর্মী। ইতিমধ্যে চাঁদপুর জেলা বিএনপি'র আয়োজনে প্রস্তুতি সভা করা হয়।

আজ শনিবার সকাল থেকে চাঁদপুর জেলা বিএনপি এবং বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীবৃন্দ পৃথক পৃথকভাবে কুমিল্লার সমাবেশের উদ্দেশ্যে রওনা হবেন।

বিএনপির চাঁদপুর জেলার নেতৃত্ব দিবেন জেলা সভাপতি ও কেন্দ্রীয় নেতা শেখ ফরিদ আহমেদ মানিক। উপজেলা পর্যায়ে নেতৃত্ব দিবেন বিএনপির এমপি প্রার্থীগণ। দলীয় সূত্রে এ তথ্য জানা যায়।

কুমিল্লা বিভাগীয় সমাবেশে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য মনিরুল হক চৌধুরী, যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন উপস্থিত থাকবেন।

উল্লেখ্য,নেতাকর্মীদের মুক্তি দাবি এবং বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে ৪ ফেব্রুয়ারি দেশব্যাপী বিভাগীয় সদরে সমাবেশের ঘোষণা দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।