ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

১৬ লাখ টাকার শাড়ি-লেহেঙ্গাসহ মেম্বার আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ আগস্ট ২০২২  

ফেনী-ছাগলনাইয়া সড়কের ফেনী পলিটেনিক ইনস্টিটিউটের সামনে প্রায় ১৬ লাখ টাকা মূল্যের ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা উদ্ধার করেছে ডিবি পুলিশ।

এ ঘটনায় ইউপি সদস্যসহ চারজনকে আটক করা হয়েছে। রোববার ভোরে তাদের আটক করা হয়।

আটক রাধানগর ইউপির মোকামিয়া পূর্ব মধুগ্রাম ওয়ার্ডের সদস্য আনোয়ার হোসেন অভি ও মৃত শরিয়ত উল্যাহর ছেলে, তার সহযোগী নুর আলম তুষার চৌধুরী একই এলাকার আজিজুল হক চৌধুরীর ছেলে, কাভার্ডভ্যান চালক শাহাদাত হোসেন একই এলাকার আবুল বশরের ছেলে এবং চালকের সহযোগী আবদুল হালিম দক্ষিণ আঁধার মানিক এলাকার আবু তাহেরের ছেলে। রাতেই জেলা গোয়েন্দা পুলিশের এসআই সোহেল কামাল বাদী হয়ে থানায় মামলা করেছেন।  

ফেনী জেলা ডিবি পুলিশের পরিদর্শক শাহ্ মো. ফয়সাল আহম্মেদ জানান, রোববার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ফেনী পলিটেনিক ইনস্টিটিউটের সামনে ডিবি পুলিশের একটি দল অবস্থান নেয়। এ সময় সন্দেহভাজন একটি সাদা রংয়ের কাভার্ডভ্যান থামিয়ে তল্লাশী করলে ৮ লাখ ১০ হাজার টাকার ৫১৫টি ভারতীয় শাড়ি ও ৭ লাখ ১২ হাজার টাকার ২৭০টি লেহেঙ্গা উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, সীমান্তবর্তী এলাকা থেকে মোকামিয়া এলাকার নুরে আলমের ছেলে জাহাঙ্গীর আলম ও চট্টগ্রামের সাতকানিয়া এলাকার আবদুল মজিদের ছেলে মুন্নার কাছ থেকে ভারতীয় কাপড় সংগ্রহ করে। তারা অবৈধভাবে শুল্ক-কর ফাঁকি দিয়ে ফেনী শহর ও চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিক্রি করেন।