ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

২ শ’ মিটার জাল আগুনে পুড়ে ভস্মীভূত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

কুমিল্লার হোমনায় ভ্রাম্যামাণ আদালত পরিচালনা করে পোনামাছ নিধনে ব্যবহৃত দুইশ’ মিটার মশারী জাল ভস্মীভূত করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বেলা এগারটায় উপজেলা পরিষদ চত্ত্বরে ওই জাল আগুনে পোড়ানো হয়। কারেন্ট জাল এবং আগামী ৯ অক্টোবর থেকে ২০ আক্টোবর পর্যন্ত ইলিশ মাছ আহরণ, বহন ও ক্রয়-বিক্রয় নিষিদ্ধ; এ কর্মসূচি বাস্তবায়নের অংশ হিসেবে বুধবার রাত আট টা থেকে দশটা পর্যন্ত উপজেলার তিতাস ও মেঘনা নদীতে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও তাপ্তি চাকমা উপজেলা মৎস্য কর্মকর্তা কারিশমা আহমেদ জাকসি এবং সঙ্গীয় পুলিশসহ ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন।

এ সময় ছোট পোনামাছ নিধনে ব্যবহৃত দুইশ’ মিটার মশারী জাল জব্দ করা হয়। জেলেরা ইঞ্জিলচালিত নৌকায় দ্রুত পালিয়ে যায়। এদিকে দুপুরে উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে বিকল্প আয়বর্ধক কার্যক্রমের অংশ হিসেবে ২০ জন নিবদ্ধিত জেলের মাঝে ৪০টি ছাগল বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা মজিদ, প্রকল্প বাস্তবায়ন কমর্মকর্তা নাহিদ আহমেদ জাকির, পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মন, সহকারী শিক্ষা কর্মকর্তা খাদিজা আক্তার, তথ্য কর্মকর্তা হামিয়া কাউসার খুকু, ইসলামীয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. আবদুস সাত্তার প্রমুখ।