ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

২০২৩ বিশ্বকাপ জিতবে বাংলাদেশ: সাকিব

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ এপ্রিল ২০২১  

প্রতিটি ক্রিকেটারের আজন্ম স্বপ্ন থাকে দেশের হয়ে বিশ্বকাপ জেতা। বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও এর ব্যতিক্রম নন। তবে বয়সের কারণে খুব বেশিদিন দেশের হয়ে তার খেলার সম্ভাবনা নেই। ফলে পরবর্তী বিশ্বকাপ যে করেই হোক জিততে চান তিনি। এমনকি ২০২৩ ক্রিকেট বিশ্বকাপ বাংলাদেশই জিতবে বলেও বিশ্বাস করেন এই অলরাউন্ডার।

২০২৩ সালের বিশ্বকাপ আসর অনুষ্ঠিত হবে ভারতে। সে বিশ্বকাপটি দেশকে জেতাতে চান সাকিব। সম্প্রতি দারাজ বৈশাখী মেলা-১৪২৮ এর ফেসবুক লাইভ অনুষ্ঠানে অতিথি হিসেবে এসে এসব বিষয়ে কথা বলেন তিনি। 

সাকিব জানান, তিনি ২০২৩ বিশ্বকাপে দেশকে শিরোপা জেতাতে চান। আর যদি ২০২৩ বিশ্বকাপ জেতা সম্ভব না হয়, সেক্ষেত্রে ২০২৭ বিশ্বকাপ অবশ্যই জিততে চান।

লাইভে র‍্যাপিড ফায়ার রাউন্ডে সাকিবকে উপস্থাপক জিজ্ঞেস করেন, বাংলাদেশ কবে বিশ্বকাপ জিততে পারে। জবাবে সাকিব বলেন, ইনশাআল্লাহ আমরা ২০২৩ বিশ্বকাপ জিতব। এরপর আমি অবসরে যেতে চাই। আর যদি না জিতি তবে ২০২৭ বিশ্বকাপ খেলবো। সেই বিশ্বকাপ জিতে ইনশাআল্লাহ অবসরে যাবো।

এরপর উপস্থাপক জানতে চান, তাহলে কি আপনি বাংলাদেশকে বিশ্বকাপ জিতিয়ে তবেই অবসরে যেতে চান? জবাবে সাকিব বলেন, হ্যাঁ, বিষয়টা ওরকমই। বাংলাদেশকে বিশ্বকাপ জিতিয়ে তবেই অবসরে যেতে চাই।

এ সময় সাকিবকে আরো জিজ্ঞেস করা হয়, যদি কখনো সুযোগ হয় বাংলাদেশ দলের কোন জিনিসটা পরিবর্তন করতে চান তিনি। জবাবে এই অলরাউন্ডার বলেন, সুযোগ পেলে বাংলাদেশ দলের মানসিকতার পরিবর্তন করতে চান। তবে সেটা কি রকম তা নিয়ে কিছু বলেননি সাকিব।