ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

২৪ মাসের কিস্তিতে কেনা যাবে আইফোন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

কিস্তিতে আইফোন কেনার সুযোগ দিচ্ছে অ্যাপল। বিনা সুদে এই সুযোগ পাবেন অ্যাপল কার্ড ব্যবহারকারীরা ব্যবহারকারীরা। বুধবার অ্যাপল কার্ড গ্রাহকদের জন্য এই সুযোগটি ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠান প্রধান টিম কুক।

প্রযুক্তি সাইট সিনেটের প্রতিবেদনে বলা হয়, অ্যাপল কার্ড দিয়ে আইফোন কিনলে গ্রাহককে তিন শতাংশ মূল্য ফেরতও দেয়া হবে। এতে অন্য কোনো ফি যোগ হবে না এবং আইফোনের অ্যাপল ওয়ালেট অ্যাপ থেকেই সহজে লেনদেন ব্যবস্থাপনা করতে পারবেন গ্রাহক। ২৮ সেপ্টেম্বর শেষ হওয়া তিন মাসের প্রান্তিকে অ্যাপলের বিক্রি দুই শতাংশ বেড়ে দাঁড়িয়েছে ছয় হাজার চারশ’ কোটি মার্কিন ডলার। সে খুশিতেই এই অফার দেয়া হয়েছে বলে কয়েকটি সংবাদমাধ্যমে তাদের খবরে উল্লেখ করেছে।

অ্যাপলের প্রধান নির্বাহী টিম কুক বলেন, বছরের এই সময়ে এসে আমরা খুবই আনন্দিত। কারণ চলতি বছরের শেষ নাগাদ অ্যাপল কার্ডে আরেকটি দারুণ ফিচার যোগ করতে পেরেছি। এটি বাস্তবে অনেক বেশি সাহায্য করবে গ্রাহকদের। এর মাধ্যমে গ্রাহক বিনা সুদে ২৪ মাসের কিস্তিতে নতুন আইফোন কিনতে পারবেন।

চলতি বছরের অগাস্ট মাসেই শুধু আইওএস গ্রাহকদের জন্য প্রতিষ্ঠানের প্রথম ক্রেডিট কার্ড ‘অ্যাপল কার্ড’ উন্মোচন করে আইফোন নির্মাতা প্রতিষ্ঠানটি। একইসঙ্গে আইফোনে ডিজিটাল কার্ড এবং যেসব জায়গায় অ্যাপল পে সেবা নেই সেখানে সাধারণ ক্রেডিট কার্ডের মতোই অ্যাপল কার্ড ব্যবহার করা যাবে।