ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

৩৫৫ জন অসহায় মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২১  

কুমিল্লায় অস্বচ্ছ্বল ও অসহায় আরও ৩৫৫ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন কুমিল্লা জেলা প্রশাসক। এনিয়ে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে তিন ধাপে প্রায় ১১শ অস্বচ্ছল, অসহায় ও ভসমান মানুষের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।  
সোমবার (২৬ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান নগরীর ২২ নং ওয়ার্ডের রাজাপাড়া এলাকাসহ নগরীর বিভিন্ন পয়েন্টে ৩৫৫ অস্বচ্ছল ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর এই উপহার প্রদান করেন।
এর আগে, গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) কুমিল্লা নগরীর সার্কিট হাউজ মোড়ে ঈদগা এলাকাসহ নগরীর আরও একাধিক পয়েন্টে ৪ শতাধিক রিকশা চালক, অস্বচ্ছল, গরিব ও ভাসমান মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক।
এরপর আরও তিন শতাধিক মানুষের মাঝে এই সহায়তা প্রদান করেন।
কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী এই পর্যন্ত তিনটি ধাপে প্রায় ১১শ অস্বচ্ছল, অসহায় ও ভাসমান মানুষের মাঝে বিতরণ করেছি। এছাড়া আমাদের নির্বাহী কর্মকর্তারা উপজেলা ভিত্তিক বিতরণ করেছেন। এই সহায়তা অব্যাহত থাকবে।
সোমবার বিতরণ কার্যক্রমে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) মোঃ শাহাদাত হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো আবু সাঈদ ও মারুফ হাসান।