ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

৭ ওয়ারেন্ট ভুক্ত আসামী আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ মে ২০২১  

হাজীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ২০১৭/ ১৮ সালের জি আর ও সি আর  মামলার ৭ আসামীকে আটক করে পুলিশ ।
১১ মে মঙ্গলবার বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে আটক করা হয়।

আটকৃতরা হলেন, উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের দক্ষিন শ্রীপুর গ্রামের নুরুল ইসলাম, বাচ্চু মিয়া ও নোয়াব আলী। এদের সবার পিতা মৃত আ. হামিদ মোল্লা।
 সি আর ৩১১/২০ এর উপজেলার ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের টংঙ্গীর পাড় এলাকার সাহাব উদ্দিনের ছেলে আসামী গিয়াস উদ্দিনকে আটক করা হয়। এদিকে সি আর ৫৮/২১ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী উপজেলর গন্ধর্ব্যপুর এলাকার মৃত নুরু বেপারীর ছেলে আ. জলিলকে আটক করা হয়। গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মৈশামুড়া গ্রামের মৃত শেখ জামালের ছেলে শেখ ফরহাদ হোসেন দুলালকে আটক করা হয়।
একই দিন ১১ নং পশ্চিম হাটিলা ইউনিয়নের পাতানিশ গ্রামের আ. খালেকের ছেলে মোঃ নুরুজ্জামান (৩৫) কেও আটক করে পুলিশ।

সবাইকে  হাজিগঞ্জ থানা থেকে মঙ্গলবারে চাঁদপুরের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ বলেন, বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামীদের আইনগত হেফাজতে নিতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। এছাড়া মাদক নিমূলে আলাদা অভিযানে স্থানীয় জনপ্রতিনিধিদের সার্বিক সহযোগিতায় চাই।