ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

বুধবার ঢাকা আসছে উইন্ডিজ

বুধবার ঢাকা আসছে উইন্ডিজ

১৩:৫৬ ১৩ নভেম্বর ২০১৮

বিয়ের আগেই এ কী অবাক কাণ্ড ঘটালেন প্রিয়াঙ্কা-নিক!

বিয়ের আগেই এ কী অবাক কাণ্ড ঘটালেন প্রিয়াঙ্কা-নিক!

মাঝে মাত্র দুটি দিন বাকি দীপিকা-রণবীরের বিয়ের, তার আগে সংবাদ শিরোনাম কেড়ে নিলেন বলিউডের আরও এক অভিনেত্রী প্রিয়াঙ্কা। খবর এবার প্রিয়াঙ্কার বিয়ে ঘিরে! বিয়ের আগেই প্রিয়াঙ্কা-নিকের বিবাহ বাসরের ছবির সত্ত্ব বিক্রি হয়ে গেল, তাও আবার অবাক করা দামে!

আগামী মাসের শুরুতেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপস্টার নিক জোনাস। বিয়ের জন্য ৩ দিন ধরে বুক করা রয়েছে রাজস্থানের উমেদভবন প্যালেস। আর সূত্রের দাবি, প্রিয়াঙ্কা নিক-এর এই ‘হাইপ্রোফাইল’ বিয়ের ছবি আগাম ১৮ কোটি টাকায় বিক্রি হয়ে গিয়েছে। তবে ছবির সত্ত্ব কাদের হাতে গিয়েছে, তা নিয়ে মুখে কুলুপ এঁটেছে চোপড়া ও জোনাস পরিবার।

উল্লেখ্য, ৩০ নভেম্বর থেকে রাজস্থানে মহাসমারোহে বসতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে। প্রায় ১৫০০ থেকে ২০০০ জনের নিমন্ত্রণ রয়েছে বিয়েতে। শোনা যাচ্ছে, বিয়েতে আমন্ত্রিতের তালিকায় রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, সালমান খান, ক্যাটরিনা কাইফ, ফারহান আখতার।

 

১১:৪০ ১৩ নভেম্বর ২০১৮