ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ সোসাইটির সদস্যদের সাথে মতবিনিময়

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২৩  

জাতীর পিতা বঙ্গবন্ধু সব সময়ই চেয়েছেন এ দেশের মানুষ মাথা উঁচু করে বাঁচুক, এ দেশ উন্নয়নের শীর্ষে পৌছে যাক, জাতীর পিতাকে হত্যা করে এ দেশের উন্নয়নকে থমকে দিয়েছিল। বর্তমানে বঙ্গবন্ধুর সাহসী কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আমাদেরও সকল পর্যায়ে সম্মান বেড়েছে একসময় আমাদের এই বাংলাদেশের মানুষকে অন্য দেশের মানুষ মিসকিন জাতী হিসেবে আখ্যায়িত করতো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের দেশ এখন অনেক উন্নয়নের শীর্ষে পৌছে যাচ্ছে, সে উন্নয়ন দেখে এখন আর অন্য দেশের মানুষ আমাদের আর মিসকিস বলে না, তারা এখন গর্ব করে বলেন বাংলাদেশের মানুষ আমাদের ছাদিক (বন্ধু), আমাদের এ দেশের উন্নয়নকে অনেক দেশ এখন অনুসরণ করতে শুরু করেছে। গতকাল কুমিল্লা মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে মা ফজিলাতুন্নেছা ফ্লোরে অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ সোসাইটির সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য মহানগর আওয়ামীলীগের সভাপতি ও অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ সোসাইটির প্রধান পৃষ্ঠপোষক বীর মুক্তিযোদ্ধা আকম বাহউদ্দিন বাহার এসব কথা বলেন । সংসদ সদস্য অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ সোসাইটির সদস্যদের আরও বলেন বঙ্গবন্ধুই আপনাদের সম্মান বাড়িয়ে দিয়েছিলেন এখন ঊনার সুযোগ্য কন্যা আপনাদের সহ এ দেশের সকল মানুষের সম্মান বাড়িয়ে দিয়েছেন। তিনি আরও বলেন সামনেই জাতীয় সংসদ নির্বাচন আপনারা সকলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার পক্ষে কাজ করে নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় বসাতে হবে।
উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ সোসাইটির প্রধান উপদেষ্টা আরফানুল হক রিফাত। সোসাইটির উপদেষ্টা এম.সালাউদ্দিন সেলিম, সোসাইটির সভাপতি অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার রুহুল আমীন আখন্দ, অবসর প্রাপ্ত সার্জেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক বাবুল মিয়া, বীর মুক্তিযোদ্ধা সোবেদার মেজর অবসরপ্রাপ্ত নজরুল ইসলাম বীর প্রতীক, অবসরপ্রাপ্ত সার্জেন্ট ও সোসাইটির আইন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান ২৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলমগীর হোসেন সহ আরও অনেকে বক্তব্য রাখেন।