ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

অসুস্থ ছাত্রলীগ নেতার পাশে মেজর (অবঃ) রফিকুল ইসলাম

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ মার্চ ২০২৩  

গুরুতর অসুস্থ ছাত্রলীগ নেতা ইয়াসিনের চিকিৎসায় হাত বাড়িয়ে দিয়ে অভিভাবকের মতো পাশে এসে দাঁড়িয়ে,মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন সংসদ সদস্য মেজর (অব): রফিকুল ইসলাম বীর উত্তম।

বিরল রোগে আক্রান্ত, হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ইয়াসিন হামিদ গুরুতর অসুস্থ হলে যখন তার পরিবারের সদস্যরা হাসপাতালে একটি বেডের জন্য ছুটাছুটি করছেন এবং আইসিইউর অভাবে মৃত্যুর ধার প্রান্তে ঠিক সে সময় পাশে দাঁড়িয়ে ছিলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। সুদূর আমেরিকা থেকে মাননীয় সংসদ সদস্য, ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে আইসিইউর ব্যবস্থা করে দেন। প্রতিনিয়ত খোঁজ খবর নিয়েছিলেন ইয়াসিন হামিদের।

দেশে ফিরে ৬ মার্চ ঢাকা নিউরো সাইন্স হাসপাতালের,এইচডিইউ ৭ নাম্বার বেড তৃতীয় তলায় বিশেষজ্ঞ নিউরো সার্জন অধ্যাপক ডা. জহুরুল হক অধীনে চিকিৎসাধীন ইয়াসিন হামিদকে দেখতে যান সংসদ সদস্য। চিকিৎসকের নিকট ইয়াসিনের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এছাড়াও উন্নত চিকিৎসার জন্য সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস প্রদান করেন।