ব্রেকিং:
রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী
  • মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২৩  

চাঁদপুরের মেঘনা নদীর লক্ষ্মীরচর এলাকায় নৌ পুলিশের অভিযানের সময় নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া জেলে শাকিল হোসেন বেপারীর (১৯) মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে আজকা বাজার নামাক এলাকায় তার মরদেহ ভাসতে দেখে নৌ পুলিশকে জানান স্থানীয়রা। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে ওই জেলের মরদেহ উদ্ধার করে থানায় নেয়।

মৃত শাকিল সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের বলাশিয়া এলাকার মো. রহিম বেপারীর ছেলে।

ওই অভিযানের নেতৃত্বে ছিলেন চাঁদপুর নৌ থানার ওসি মো. কামরুজ্জামান। 

তিনি বলেন, মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেল ৪টার দিকে আমাদের নিয়মিত অভিযানে লক্ষ্মীরচর এলাকায় মা ইলিশ নিধনকালে মাছ ধরার নৌকাকে হেফাজতে নেয়ার জন্য চেষ্টা করা হয়। জেলেরা আমাদের ওপর ক্ষিপ্ত হন। এ সময় ওই ট্রলারে থাকে ৮ জন জেলের মধ্যে সবাই নদীতে ঝাঁপ দেন। এর মধ্যে আমরা ৭ জনকে আটক করলেও একজন নিখোঁজ ছিলেন। পরে বাকি ৭ জনকে থানায় এনে তাদের বিরুদ্ধে মৎস্য আইনে নিয়মিত মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়।

ওসি আরো বলেন, মরদেহ থানা থেকে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন।

নৌ-পুলিশ চাঁদপুর অঞ্চলের এসপি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ঘটনাটি সত্য। জেলেরা পুলিশ দেখে নদীতে পালানোর সময় ওই ট্রলারে থাকা ৮ জেলেই ঝাঁপ দেন। ৭ জনকে আটক করলে তারা তখন বলে আমাদের সঙ্গের আরেকজন নেই। সেই নিখোঁজ জেলের মরদেহ আজ উদ্ধার হয়। তবে ধারণা করা হচ্ছে, তিনি নদীতে ঝাঁপ দিতে গিয়ে ট্রলারের পাখার সঙ্গে শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন এবং ডুবে মারা যান।