ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আজ মুরাদনগর আসছেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

আজ ১৬ মার্চ (বৃহস্পতিবার) কুমিল্লার মুরাদনগর উপজেলার বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী। এতে শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি প্রধান অতিথি হিসেবে আগমনকে কেন্দ্র করে চলছে উৎসবের আমেজ। অপরদিকে অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন করছে আয়োজক কমিটি।
সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব অধ্যাপক মো. মোসলেহ উদ্দিন সরকার দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, '১৬ মার্চ বৃহস্পতিবার সকাল দশটায় বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি অনুষ্ঠানে প্রধান অতিথি ও কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের এমপি আলহাজ¦ ইউসুফ আবদুল্লাহ হারুন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ও রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন।
জানা যায়, ১৯৭০ সালে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের তৎকালীন উপ-পরিচালক আবদুর রাজ্জাক বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করে এলাকায় ব্যাপক সাড়া ফেলেছেন। বর্তমানে স্কুলটিতে দেড় হাজার ছাত্র-ছাত্রী অধ্যায়নরত। এ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে অনেক ছাত্র-ছাত্রী সরকারের গুরুত্বপূর্ণ পদে কর্মরত রয়েছেন। সুবর্ণ জয়ন্তী উদযাপনকে কেন্দ্র করে এক হাজার দুইশত প্রাক্তন ছাত্র-ছাত্রী নিবন্ধন করেছে।