ব্রেকিং:
১২ বছরের সাজাপ্রাপ্ত ইলিয়াস ৯ মাসে পর জামিনে মুক্ত কুমিল্লার ২ উপজেলায় ভোটগ্রহণ আজ ইরানের প্রেসিডেন্ট নির্বাচনের তারিখ ঘোষণা মেয়রের সামনেই কাউন্সিলরকে জুতাপেটা করলেন আলোচিত সেই চামেলী আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক কুবি প্রক্টরের পদত্যাগ চেয়ে শিক্ষকের অবস্থান কর্মসূচি সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে দুর্ঘটনাস্থলে রেড ক্রিসেন্ট, খুঁজে পেয়েছে রাইসির হেলিকপ্টার চিকিৎসার জন্য ভারতে গিয়ে নিখোঁজ এমপি আনার আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ
  • মঙ্গলবার ২১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

  • || ১২ জ্বিলকদ ১৪৪৫

আপনের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২৪  

তীব্র তাপদাহে চাঁদপুরে খেটে খাওয়া, শ্রমজীবী মানুষ এবং পথচারীদের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করেছে সামাজিক ও মানবিক সংগঠন আপন। ২৯ এপ্রিল সোমবার দুপুরে চাঁদপুর শহরের ছায়াবাড়ি মোর এলাকায় প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে এই খাবার স্যালাইন ও পানি বিতরণ করা হয়।

এ সময় সামাজিক ও মানবিক সংগঠন আপনের সদস্যরা ওই পথে চলাচলরত রিকশাচালক, অটোচালক, সিএনজি চালকসহ শ্রমজীবী মানুষ এবং সকল শ্রেণীপেশার পথচারীদের হাতে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, আপনার প্রতিষ্ঠাতা ও সভাপতি রোটারিয়ান ডা. রাশেদা আক্তার, সহ-সভাপতি রোটারিয়ান আশরাফুল আরিফ, সাধারণ সম্পাদক আশিক বিন রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক সিত্তুৈ মুনা চৈতি, আহসান আরিফ নিলয়, তরুণ সংগঠক ও সমাজকর্মী মিঠুন বিশ্বাস, সংগঠনের দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, কোষাধাক্ষ আল আমিন ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক মো. বোরহানসহ অন্যান্যরা সদস্যরা।