ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

আর্জেন্টিনা সমর্থকদের সঙ্গে পাল্লা দিতে ব্রাজিলের ৫০০ হাতের পতাকা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২  

কুমিল্লায় আর্জেন্টিনা সমর্থকদের তৈরি ২০০ হাতের পতাকার সঙ্গে পাল্লা দিতে ৫০০ হাতের পতাকা তৈরি করেছে ব্রাজিলের সমর্থকরা। রোববার (১৩ নভেম্বর) বিকেলে জেলার বরুড়া উপজেলার বরুড়া পৌরসভার কসামি এলাকায় এ পতাকা প্রদর্শন করেন তারা। এসময় আনন্দে মেতে উঠেন ফুটবল প্রেমীরা।

কসামি ব্রাজিল ফ্যানস নামক একটি সংগঠনের পক্ষ থেকে ৫০০ হাতের এই পতাকা প্রদর্শন করা হয়। সংগঠনের সদস্য গাজী দেলোয়ার হোসেন, গাজী জামাল হোসেন, জহির হোসেনের অর্থায়নে এ পতাকা তৈরি করা হয়েছে। প্রদর্শন শেষে তা কসামি সরকারি প্রাথমিক বিদ্যালয় সড়কে গাছের সঙ্গে টানানো হয়। এর আগে একই গ্রামে ২০০ হাতের পতাকা তৈরি করে প্রদর্শন করেছিল আর্জেন্টিনার সমর্থকেরা।

গাজী দেলোয়ার হোসেন নামে এক ব্রাজিল সমর্থক ঢাকা পোস্টকে বলেন, বিশ্ব ফুটবলে পাঁচ বারের চ্যাম্পিয়ন ব্রাজিল। ব্রাজিলের খেলা আমার খুব ভালো লাগে। সেজন্য আমি ব্রাজিলকে সমর্থন করি। সেই সমর্থনের জেরে আজ ৫০০ হাতের পতাকা টানিয়েছি।

গাজী জামাল হোসেন নামের আরেক ব্রাজিল সমর্থক ঢাকা পোস্টকে বলেন, আমাদের গ্রামে আর্জেন্টিনার সমর্থকরা ২০০ হাতের পতাকা তৈরি করে টানিয়েছিল। আমরা ব্রাজিল সমর্থকরা তখন থেকেই ভাবছিলাম ৫০০ হাতের পতাকা তৈরি করব। আজ তা প্রদর্শন করলাম।

এ বিষয়ে বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার ঢাকা পোস্টকে বলেন, প্রতি আসরেই ভক্তরা তাদের প্রিয় দলের পতাকা তৈরি করে। তবে এর জের ধরে যেন আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না হয়, কেউ যেন বিশৃঙ্খলায় না জড়াতে পারে সেজন্য পুলিশের সজাগ দৃষ্টি থাকবে সবসময়।