ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ইউক্রেনে নিহত হাদিসুরের পরিবার পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ মে ২০২২  

ইউক্রেনে বাংলাদেশি জাহাজে রকেট হামলায় নিহত হাদিসুর রহমানের পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার বাড়িতে পৌঁছে দিয়েছেন সংরক্ষিত মহিলা (৩১৫) আসনের এমপি সুলতানা নাদিরা। 

রোববার (১ মে) বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নে হাদিসুরের পরিবারের কাছে প্রধানমন্ত্রীর পক্ষে উপহার পৌঁছে দেন এমপি সুলতানা নাদিরা। এ সময় তার সঙ্গে ছিলেন বেতাগী পৌর মেয়র এবিএম গোলাম কবির, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি আদনান খালিদ মিথুন, ব্যারিস্টার হাসছানা সবুরসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

এমপি নাদিরা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে হাদিসুরের মা-বাবা, ভাই-বোনকে ঈদের পোশাকসহ আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় আবেগাপ্লুত হয়ে পড়েন নিহত হাদিসুরের বাবা-মা।

হাদিসুরের মা আমেনা বেগম বলেন, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আমরা ছেলের মরদেহ দেশের মাটিতে দাফন করতে পেরেছি। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি আমরা চিরকৃতজ্ঞ। আমাদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিল হাদিসুর। এখন আমার ছোট ছেলের যেন একটা কর্মসংস্থান হয় সেজন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ রইল।

সংরক্ষিত মহিলা আসনের (৩১৫) এমপি সুলতানা নাদিরা বলেন, নিহত হাদিসুরের পরিবারের জন্য এবারের ঈদ শোকাবহ। তাদের সান্ত্বনা দেওয়ার ভাষা আমাদের নেই। আমরা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সমবেদনা জানানোর পাশাপাশি ঈদের উপহার সামগ্রী নিয়ে এসেছি। নিহত হাদিসুরের রুহের মাগফিরাত কামনা করছি, পাশাপাশি তার পরিবারের প্রতি রইল গভীর সমবেদনা।