ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ইফতার মাহফিলে হামলা, ছাত্রদলের আহ্বায়কসহ আসামি ৩৪

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ মে ২০২২  

খুলনা জেলা বিএনপির ইফতার মাহফিলে হামলার ঘটনায় নগর ছাত্রদলের আহ্বায়ক ইস্তিয়াক আহমেদ ইস্তিসহ ৩৪ জনকে আসামি করে মামলা করা হয়েছে। মামলার বাদী জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক নাদিমুজ্জামান জনি।

মামলার অন্য আসামিরা হলেন- সিটি কলেজ ছাত্রদল আহ্বায়ক মো. রাজু আহমেদ, সাবেক ছাত্রদল নেতা আশিকুর রহমান অনি, কিমিয়া সাদাত, কমার্স কলেজ ছাত্রদল যুগ্ম আহ্বায়ক মাহমুদ নিবিড়, রিয়াজ মোল্লা, মাসকুর রহমান ফ্রান্স, মেহেদী হাসান, জেলা ছাত্রদল নেতা মো. অনিক আহমেদসহ অজ্ঞাত ২৫ জন।

যুবদল নেতার দায়ের করা মামলায় উল্লেখ করা হয়, গত ১৯ এপ্রিল খুলনা ক্লাবে জেলা বিএনপির ইফতার মাহফিলের পর পূর্ব শত্রুতার জের ধরে সন্ধ্যা ৭টার দিকে আসামিরা দেশীয় অস্ত্র নিয়ে বাদীকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ সময় নাদিমুজ্জামান জনি তাদের বাধা দিলে তার ওপর হামলা করা হয়। এ সময় জনির সঙ্গে থাকা তায়েফ উদ্দিন দারা, ওয়ালিদ হোসেন এবং মো. রাজু বিল্লাহসহ কয়েকজন আহত হন। 

হামলার সময় বাদীর হাতে থাকা ৭৫ হাজার টাকা মূল্যের স্বর্ণের বেসলেট এবং নগদ সাড়ে ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়।

এদিকে নগর ও জেলা বিএনপির শীর্ষ নেতারা জানান, ইফতারিতে ছাত্রদল ও যুবদলের মধ্যে মারামারি ঘটনায় তদন্ত চলছে। তদন্ত রিপোর্টের পর সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হবে। আমরা এ বিষয়ে মিটিং করার আগেই থানায় মামলা করেছেন যুবদল নেতা।

মামলার বাদী নাদিমুজ্জামান বলেন, আমি আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। যার কারণে মামলা করতে বিলম্ব হয়েছে।

খুলনা সদর থানার ওসি হাসান আল মামুন জানান, মামলা থানায় রেকর্ড হয়েছে। এখনো কোনো আসামি গ্রেফতার হয়নি।