ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ইলিয়টগঞ্জে ইয়াবাসহ আটক ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ জুলাই ২০১৯  

মহাসড়কের ইলিয়টগঞ্জে ইয়াবাসহ, সুলতানা আক্তার (৩০) ও জুয়েল রানা (২২) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে হাইওয়ে পুলিশ।
গত ১৪ জুলাই, রাত ৮টায়, মহাসড়কের দাউদকান্দি উপজেলাধীন ইলিয়টগঞ্জ বাস ষ্টেশন থেকে তাদেরকে আটক করে। এসময় তাদের দেহ তল্লাসী করে ৪৭৫পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক সুলতানা আক্তার দাউদকান্দি উপজেলার বারপাড়া-ইছাপুর গ্রামের জাকির হোসেন এর স্ত্রী এবং জুয়েল রানা একই উপজেলার সরকারপুর গ্রামের রুহুল আমিন এর ছেলে। 

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম জানান, মহাসড়কের ইলিয়টগঞ্জ বাস স্ট্যান্ডে আমাদের টহল টিম অবস্থান করা অবস্থায় দুই যাত্রীবেশী মাদক কারবারিকে দেখে সন্দেহ হলে, তাদের তল্লাসী করে ব্যাগে থাকা ৪৭৫পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।