ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

ইয়াবা নিয়ে ঢাকায় যাওয়ার পথে রোহিঙ্গা নারী গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ আগস্ট ২০২২  

ফেনীর শহরতলীর লালপোলে দেড় হাজার পিস ইয়াবাসহ নুর সাবা কাজল (২৩) নামের এক রোহিঙ্গা নারীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পৃথক আরেকটি অভিযানে ৪০০ পিস ইয়াবাসহ মোহাম্মদ হোছন (৩০) নামের এক যুবককে গ্রেফতার করা হয়।

শনিবার (২০ আগস্ট) বিকেল সাড়ে ৩টা ও বিকেল সাড়ে ৫টার দিকে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার কাজল কক্সবাজারের উখিয়া শরণার্থী ক্যাম্পের আবুল ফজলের স্ত্রী ও হোছন কক্সবাজারের টেকনাফ ইউনিয়নের মৃত আহম্মদ হোছনের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে লালপোল এলাকায় মাদকদ্রব্যের একটি টিম অভিযান পরিচালনা করে। বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী একটি বাস থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে রোহিঙ্গা নারী কাজলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে দেড় হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। একইদিন বিকেল সাড়ে ৫টার দিকে একই এলাকা থেকে মোহাম্মদ হোছনকে ৪০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফেনী জেলা কার্যালয়ের উপ-পরিচালক মিজানুর রহমান শরীফ জাগো নিউজকে বলেন, আটক দুজনের বিরুদ্ধে মাদক আইনে দুটি মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।