ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ঈদের জামা কিনে দিতে এনে দুই মেয়েকে নদীতে ভাসিয়ে দিলেন বাবা!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ মে ২০২২  

গাইবান্ধার সুন্দরগঞ্জে তিস্তা নদীতে ভেসে এলো দুই বোনের লাশ। তবে ঈদের জামা কিনে দেওয়ার কথা বলে দুই মেয়েকে হত্যার পর নদীতে ভাসিয়ে দিয়ে বাবা পালিয়ে গেছেন বলে অভিযোগ মায়ের।

রোববার বিকেলে উপজেলার হরিপুর ইউনিয়নের পাড়াসাদুয়ার চর এলাকা থেকে ভাসমান লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলো- হরিপুর ইউনিয়নের কানি চরিতাবাড়ি গ্রামের হামিদুল ইসলামের ১১ বছর বয়সী মেয়ে হাসি আক্তার ও ৯ বছরের খুশি আক্তার।

জানা গেছে, প্রায় ১৩ বছর আগে কুড়িগ্রামের উলিপুর উপজেলার খামার বজরা গ্রামের আদুরী বেগমকে বিয়ে করেন হামিদুল ইসলাম। মেয়ে জন্মের পর তাদের পরিবারে কলহ দেখা দেয়। একপর্যায়ে তিন বছর আগে স্ত্রীকে তালাক দেন তিনি। এরপর মায়ের সঙ্গেই নানার বাড়িতে থাকতো হাসি-খুশি। পাঁচদিন আগে ঈদের জামা কিনে দেওয়ার কথা বলে দুই মেয়েকে নিজ বাড়িতে আনেন বাবা। তিনদিন বাবার সঙ্গে থাকার পর তিনজনকেই আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

স্থানীয়রা জানায়, রোববার দুপুরে হরিপুর ইউনিয়নের পাড়াসাদুয়ার চর এলাকায় তিস্তা নদীর ধারে লাশ দুটি ভাসতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাফিউল ইসলাম সরকার জিমি বলেন, দুই মেয়েকে হত্যা করে হামিদুল পালিয়ে গেছেন বলে ধারণা করা হচ্ছে। প্রতিবেশীরাও এমনটিই সন্দেহ করছেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, দু-তিনদিন আগে দুই শিশুকে হত্যার পর লাশ নদীতে ভাসিয়ে দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত চলছে। লাশ দুটি উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।