ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

উয়েফা থেকে বাস উপহার পেল বাফুফে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২  

আর্থিকভাবে স্বচ্ছল না হওয়ায় কোনো টুর্নামেন্ট আয়োজন করতে গেলে স্পন্সর খুঁজতে হয় দেশের ফুটবলের অভিভাবক সংস্থা বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে)। জাতীয় দলের খেলোয়াড়দের পরিবহনের জন্য নেই নিজস্ব পরিবহনও। তবে সেই অবস্থা এবার ঘুচতে চলেছে। 

জাতীয় দলের ফুটবলারদের হোটেল থেকে অনুশীলন মাঠে যেতে এখন আর ভাড়া করা বাসের জন্য অর্থ গুনতে হবে না বংলাদেশ ফুটবল ফেডারেশনকে। উয়েফা থেকে বুধবারই বাফুফে পেয়ে যাচ্ছে একটি উন্নতমানের বাস।

বাসটি বাফুফেকে উপহার দিচ্ছে ইউরোপিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন (উয়েফা)।

বাফুফে উয়েফার সদস্য নয়- এএফসির সদস্য। তাহলে প্রশ্ন উঠতে পারে উয়েফার সহযোগিতা কি করে পায় বাফুফে? বাংলাদেশ এই বাসটি পাচ্ছে উয়েফার অবকাঠামো সহায়তা কর্মসূচির অংশ হিসেবে। যা বাফুফে পাচ্ছে এএফসির মাধ্যমেই।

এ কর্মসূচির অংশ হিসেবে বাফুফে এর আগে ঘরোয়া খেলা সম্প্রচারের জন্য কিছু সরঞ্জামাদি উপহার পেয়েছিল। এবার পাচ্ছে বাস। বুধবার বিকেলে উয়েফার উপহারের এই বাসটি বাফুফের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হবে।