ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

এই গরম থাকবে কয়দিন, যা জানালো আবহাওয়া অফিস

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২২  

দেশের তিন বিভাগে বজ্রসহ ঝড়-বৃষ্টি হবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। এছাড়া চলমান গরম আগামী দুই দিন অব্যাহত থাকবে। আগামী শুক্রবার থেকে আবহাওয়া পরিবর্তন হতে পারে। 

বুধবার আবহাওয়া অধিদফতরের আবহাওয়াবিদ ড. মো. আবদুল মান্নান এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি বলেন, আজ সিলেট, ময়মনসিংহ ও রংপুর বিভাগে ঝড়, বজ্রসহ বৃষ্টি হতে পারে। অন্যদিকে, রাজধানীতে সুনির্দিষ্টভাবে কোনোকিছু বলা সম্ভব হচ্ছে না। ঢাকার উত্তর এবং উত্তর-পূর্ব দিকে ঝড়-বৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। তবে এখনও পর্যন্ত এ সম্ভাবনার পরিমাণ কম। সে কারণে আমরা স্পষ্টভাবে কিছু বলছি না।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আরো দুইদিন সারাদেশে রোদ ও গরম অব্যাহত থাকবে। তার মানে আজ এবং আগামীকাল পর্যন্ত রোদ-গরম অব্যাহত থাকবে। আগামী শুক্রবার থেকে আবহাওয়ার পরিবর্তন হওয়ার সম্ভাবনা আছে।

ঈদের দিন আবহাওয়া কেমন থাকবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ঈদের তিন দিনের জন্য আবহাওয়ার পূর্বাভাস আগামী ২৯ এপ্রিল দেওয়া হবে। তার আগে আবহাওয়া সম্পর্কে নিশ্চিত করে কিছু বলা সম্ভব হবে না।