ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

এক তরমুজ বিক্রি হলো ৫ হাজার টাকায়

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২  

জামালপুরের মাদারগঞ্জে একটি তরমুজ নিলামে বিক্রি হয়েছে পাঁচ হাজার টাকায়।

বুধবার মাদারগঞ্জ পৌর শহরের আব্দুল আলী মির্জা কাশেম ফাজিল (ডিগ্রি) মাদরাসায় নিলামের আয়োজন করে তরমুজটি বিক্রি করা হয়। তরমুজটি কিনে নেন ঐ মাদরাসার সহকারী অধ্যাপক আশরাফুন নিসা ফাহিমা।

জানা গেছে, মাদারগঞ্জ আব্দুল আলী মির্জা কাশেম ফাজিল (ডিগ্রি) মাদরাসার মাঠে বেড়ে ওঠা একটি গাছে ঐ তরমুজটি ধরে। খাওয়ার উপযোগী হলে বুধবার সকালে মাদরাসার অধ্যক্ষ গোলাম রব্বানী তরমুজটি বিক্রির জন্য নিলাম ডাকেন। পরে মাদরাসার ১০ জন শিক্ষক নিলামে দাম হাঁকেন। শেষ পর্যন্ত পাঁচ হাজার টাকায় কিনে নেন সহকারী অধ্যাপক আশরাফুন নিসা ফাহিমা।

এ বিষয়ে মাদরাসার অধ্যক্ষ গোলাম রব্বানী বলেন, আমাদের প্রতিষ্ঠানে তরমুজের গাছটি বেড়ে ওঠে। এতে তরমুজ ধরলে তা নিলামের মাধ্যমে পাঁচ হাজার টাকায় বিক্রি করে মাদরাসার ক্যাশে জমা করা হয়। এই টাকা মাদরাসার উন্নয়নের কাজে ব্যবহার করা হবে।