ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

এবার বাংলাদেশি সমর্থকদের খবর ব্রাজিলের গণমাধ্যমে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২  

এবার বাংলাদেশে ব্রাজিল সমর্থকদের বিষয়টি তুলে আনল ব্রাজিলের বৃহত্তম স্পোর্টস সাইট ইউওএল। সোমবার বাংলাদেশের ব্রাজিল ফুটবলকেন্দ্রিক উন্মাদনা নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে এ গণমাধ্যমটি। 

সেখানে তারা দেখিয়েছে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের সমর্থকদের ব্রাজিল দলকে নিয়ে  উৎসাহ-উদ্দীপনা।

বিশ্বকাপ শুরু হলে সমগ্র দেশের একটি বড় অংশ ব্রাজিলের পতাকা টানায়। এছাড়া বিশ্বকাপকে নিয়ে বাংলাদেশের সরকারি টেলিভিশন চ্যানেল বিটিভিতে হওয়া এক রম্যবিতর্কের ভিডিও দেখিয়েছে গণমাধ্যমটি। 

এবারের বিশ্বকাপে প্রথম দুই ম্যাচে দুর্দান্ত জয় নিয়ে ফেভারিটদের মতোই টুর্নামেন্ট শুরু করে ব্রাজিল। কিন্তু শেষ ম্যাচে ক্যামেরুনের কাছে হেরে গ্রুপ পর্বে ২৪ বছর ধরে অপরাজিত থাকার রেকর্ড হারায় পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন দলটি।