ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

করোনা চিকিৎসা কুমিল্লা স্টেডিয়াম ও আ.লীগ অফিস ব্যবহারের সিদ্ধান্ত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণ বেড়ে গেলে সেক্ষেত্রে কুমিল্লা স্টেডিয়ামের ইনডোর ও মহানগর আওয়ামী লীগের অফিস ব্যবহার করা হবে। এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

শনিবার (২৮ মার্চ) দুপুরে কুমিল্লা সার্কিট হাউজে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় সিদ্ধান্তের বিষয়ে সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, আমি জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জনসহ অন্যান্য চিকিৎসক নেতাদের নিয়ে বৈঠক করেছি। কুমিল্লার বিভিন্ন হাসপাতালে আমাদের একশোটি আইসোলেশন বেড প্রস্তুত রয়েছে। এছাড়া আমরা সম্ভাব্য হাসপাতালগুলোকে প্রস্তুত রেখেছি। পাশাপাশি প্রয়োজনে কুমিল্লা স্টেডিয়ামের ইনডোর ও মহানগর আওয়ামী লীগের অফিস ব্যবহার করা হবে। ইনশাআল্লাহ করোনা মোকাবিলায় আমরা প্রস্তুত রয়েছি।

কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর জানান, যদি কেউ করোনায় আক্রান্ত হয় সেক্ষেত্রে হসপিটালের পরেও যদি বাড়তি স্থানের প্রয়োজন হয় তাহলে আমাদেরকে কুমিল্লা ইনডোর স্টেডিয়াম ও মহানগর আওয়ামী লীগ অফিস ব্যবহারের অনুমতি দিয়েছেন সাংসদ মহোদয়। সেবা প্রদানের জন্য ১৮ টিম প্রস্তুত।

সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান বলেন, করোনা প্রতিরোধে আমাদের প্রস্তুতি রয়েছে। আমরা সব বিষয়ে সাংসদ মহোদয়কে বলেছি। সাংসদ মহোদয় আমাদেরকে নিয়ে দীর্ঘ সময় বৈঠক করেছেন।

সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মজিবুর রহমান, বিএমএ কুমিল্লার সভাপতি আবদুল বাকি আনিস, স্বাচিপের সাধারণ সম্পাদক মোর্শেদুল আলম প্রমুখ।