ব্রেকিং:
রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কুকি চিনের রক্তথাবায় বিপন্ন সবুজ পাহাড় জুলাইয়ে বেইজিং যাচ্ছেন প্রধানমন্ত্রী একদিনের সফরে গোপালগঞ্জের পথে প্রধানমন্ত্রী পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত
  • মঙ্গলবার ১৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলকদ ১৪৪৫

কুখ্যাত সন্ত্রাসী এলজি নাছির গ্রেফতার, জনমনে স্বস্তি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ জুন ২০২২  

পূর্ব রামগঞ্জের আতংক ও একাধিক মামলার পলাতক আসামি কুখ্যাত সন্ত্রাসী এলজি নাছিরকে গ্রেফতার করেছে রামগঞ্জ থানা পুলিশ ।
মঙ্গলবার গভীর রাতে উপজেলার ভোলাকোট ইউনিয়নের আতাকরা গ্রামের নাছিরের বাড়ীর একটি পরিত্যক্ত ভবন থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।  থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদ ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক এর নেতৃত্বে এএসআই সোহরাব সঙ্গীয় ফোর্সের সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে তার বসতঘর থেকে বের হয়ে পাশ্ববর্তী একটি পরিত্যক্ত ঘরে আশ্রয় নেয় নাছির। অনেক খোঁজা-খুঁজি করে নাছিরকে ঐ পরিত্যক্ত ঘর থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে রামগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত নাছির উপজেলার ভোলাকোট ইউনিয়নের আথাকরা গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। তার বিরুদ্ধে নারী নির্যাতন, অস্ত্র, মাদক ,চাঁদাবাজিসহ রামগঞ্জ থানায় ৪টি মামলাসহ ও লক্ষ্মীপুর আদালতে একাধিক মামলা রয়েছে।

এদিকে এলজি নাছিরের গ্রেফতারের খবর চারদিকে ছড়িয়ে পড়লে এলাকাবাসী স্বস্থি প্রকাশ করে বলেন, এলজি নাছির ভোলাকোট ইউনিয়নসহ রামগঞ্জের পূর্বাঞ্চলে একটি বাহিনী গঠন করে মাদক ব্যবসা,সন্ত্রাসী,চাঁদাবাজিসহ সকল অপকর্ম করে আসছে। তার ভয়ে এলাকার লোকজন সব সময় থাকতো আতংকিত। এসময় তাকে গ্রেফতার করায় এলাকাবাসী স্বস্থি প্রকাশ করে করে।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ এমদাদুল হক জানান, নাছির রামগঞ্জ থানার বিভিন্ন মামলার পলাতক আসামী । এ ছাড়াও তার বিরুদ্ধে এলাকায় মাদক, চাঁদাবাজি ও সন্ত্রাসীর বহু অভিযোগ রয়েছে। দীর্ঘদিন চেষ্টার পর গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে বিজ্ঞ আলালতে প্রেরন করা হয়েছে।