ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কুবিতে আর্জেন্টিনা সমর্থকদের কাণ্ড: স্মৃতি হিসেবে সেভেন আপ বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২২  

জমে উঠেছে বিশ্বকাপ। ৩২ দলের কাতার বিশ্বকাপ এখন ১৬ দলে এসে পৌঁছেছে। সারাবিশ্ব এখন ফুটবল উন্মাদনায় ভুগছে। পিছিয়ে নেই বাংলাদেশের লালমাটির ক্যাম্পাস খ্যাত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ও। ফ্যানক্লাব, সমর্থকগোষ্ঠী, মিছিল, শোভাযাত্রায় ফুটবল উন্মাদনা ছড়িয়ে পড়েছে ক্যাম্পাস জুড়ে। 

শনিবার (৩ ডিসেম্বর) বিকেল আকাশী-নীল রঙে মুখর ছিল বিশ্ববিদ্যালয় জুড়ে। 

বিশ্ববিদ্যালয়টির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল ৫০ মিটার আর্জেন্টিনার পতাকা হাতে বিশাল শোভাযাত্রা। শোভাযাত্রা শেষে ব্রাজিলকে উদ্দেশ্য করে বিতরণ করা হয় সেভেন আপ। 

 

মিছিল - শোভাযাত্রায় ফুটবল উন্মাদনা ছড়িয়ে পড়েছে ক্যাম্পাস জুড়ে। 

মিছিল - শোভাযাত্রায় ফুটবল উন্মাদনা ছড়িয়ে পড়েছে ক্যাম্পাস জুড়ে। 

আর্জেন্টিনা সমর্থকগোষ্ঠীর উপদেষ্টা পাপন মিয়াজি বলেন, ফুটবলে আর্জেন্টিনা এক অপ্রতিরোধ্য শক্তি। সেটা তাদের সর্বশেষ খেলায় আবারো প্রমাণিত। জয়ের ধারা বজায় রেখে এই বিশ্বকাপ ফুটবল সৌন্দর্যের অনিন্দ্য রূপকথার রাজকুমার মেসির হাতেই উঠবে বলে আমি মনে করি। 

আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর সাধারণ সম্পাদক রাকিব হোসেন জানান, এইবারের বিশ্বকাপ আমাদের একমাত্র আশা-ভরসা। আর্জেন্টিনা সমর্থকরা একবারের জন্যও আশা হারাইনি। মেসি ও আর্জেন্টিনার জন্য শুভকামনা জানিয়ে আমরা আনন্দ শোভাযাত্রা করেছি। ২০১৪ সালের জার্মানি-ব্রাজিল ম্যাচে সাত গোলে পরাজিত হয় ব্রাজিল। সেজন্য স্মৃতি হিসেবে সবাইকে আমরা সেভেন আপ বিতরণ করেছি। আর্জেন্টিনা পৃথিবীর অন্যতম পরাশক্তি। অপ্রতিরোধ্য আর্জেন্টিনা এবার দীর্ঘদিনের অপেক্ষার শেষ করবে।